[Free Fire PC] How To Play Free Fire In Memu Emulator


/প্রথমে মেমু প্লে ইমুলেটরে ফ্রিফায়ার ইন্সটল করে নিন…প্লে স্টরের মাদ্ধমে ইন্সটল করতে পারবেন।অফ্লাইনে ইন্সটল করতে গেলে আমার এই পোস্ট তি অনেক বড় করতে হবে ।যা আমি চায় না।ইউটুবে থেকে দেখে নিতে পারেন।

২/এই ইমুলেটরে গেম এসিস্টেন্ট নামে একটি অপশন আছে।সেটাই ক্লিক করলে কিবোরডের কোন বাটন ফ্রিফায়ার এর কি কাজ করবে।সেটা দেখান হয়েছে।

নিচে দেখুন👇👇👇

 

 

বুঝেন নাই?????

আপনি যদি

কিবোরডের বাটন ক্লিক করেন, তাহলে ফ্রিফায়ার এর  Use/Drive/Parachute বাটন কাজ করবে

তেমন ভাবেই…..🤷‍♂️🤷‍♂️

M=map

A/W/S/D=Joystick button

ইত্যাদি ইত্যাদি ইত্যাদি ইত্যাদি বাটন এভাবেই কাজ করবে।

Important

সবচেয়ের গুরুপ্ত পূর্ণ বিষয় হচ্ছে standard mode এর CTRL বাটন এটা একবার ক্লিক করলে ,মাউস লক বা হাইড হয়ে যাবে,যার কারনে আপনি মাউস নারালে ফ্রিফায়ার এর ক্যামেরা কন্ট্রোল নারাচারা করবে…আবার ক্লিক করলে মাউস ফ্রি হয়ে আগের মত হয়ে যাবে।

আসলে এই সেটিংগুলা লেখালেখি করে বুঝানো অনেকটাই মুশকিল…তবে যাদের মাথায় এসব সম্মন্ধে হাল্কা পাতলা জ্ঞান আছে…জানি,তারা পারবে

নিচের পিকগুলা একটু দেখেনিন

 

 

🤦‍♂️আমি আবারো বলছি , এই ইমুলেটরের সবচেয়ের গুরুপ্ত পূর্ণ বিষয় হচ্ছে standard mode এর CTRL বাটন এটা একবার ক্লিক করলে ,মাউস লক বা হাইড হয়ে যাবে,যার কারনে আপনি মাউস নারালে ফ্রিফায়ার এর ক্যামেরা কন্ট্রোল নারাচারা করবে…আবার ক্লিক করলে মাউস ফ্রি হয়ে আগের মত হয়ে যাবে। আশা করি বুঝাতে পেরেছি।😒

উপরের কিমাপ্পিং টা হচ্ছে আমার…।আপ্নারা Default টাই ইউস কইরেন।তাহলে কোন সমস্যা হবে না।

ফ্রিফায়ার খেলার পুর্বে আপনারা F12 ক্লিক করবেন তাহলে কিমাপ্পিং শো করবে। তারপর আপনি দেখে দেখে খেলতে পারবেন

নিচের মত, এখানে এতগুলা বাটন দেখালেও…মাত্র কয়েকটা কাজের বাকিগুলা এমনি …আপনি চাইলে কিমাপ্পিং কাস্টমাইজ করতে পারেন।আমারটা কাস্টমাইজ করা।

 

No comments

Powered by Blogger.